করোনা পজেটিভ রাজ্যের পরিবহণ ও সেচমন্ত্রী শুভেন্দু অধিকারী

করোনা পজেটিভ রাজ্যের পরিবহণ ও সেচমন্ত্রী শুভেন্দু অধিকারী

নিজস্ব প্রতিবেদন, এবার করোনা আক্রান্ত হলেন রাজ্যের পরিবহণ ও সেচমন্ত্রী শুভেন্দু অধিকারী। বৃহস্পতিবার তাঁর করোনা রিপোর্ট পজেটিভ আসে।এরপর তিনি আরটি – পিসিআর টেস্ট তথা সােয়াব টেস্ট করান, ফের রিপোর্ট পজেটিভ আসে। তিনি এখন গেস্ট হাউসে আইসোলেশনে রয়েছেন।কোভিডে আক্রান্ত তাঁর বয়স্কা মা-ও। তাঁর মাকে কলকাতার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তেমন কোনও উপসর্গ না থাকলেও দিন কয়েক আগে সন্দেহ হওয়ায় শুভেন্দু অধিকারী করোনা পরীক্ষা করান।এর আগে শুভেন্দুর বড় দাদা কৃষ্ণেন্দু অধিকারী এবং ভাইপো দেবদীপ অধিকারী, দু’জনেই করোনা আক্রান্ত হয়েছিলেন। শারীরিক অসুস্থতা না থাকলেও, হাসপাতালে ভরতি ছিলেন তাঁরা। পরে সুস্থ হয়ে কলকাতার বাড়িতে ফিরে তাঁরা এখনও হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

উল্লেখ্য, পরিবহণমন্ত্রীর বাবা তথা প্রাক্তন কেন্দ্রীয় গ্রামােন্নয়ন প্রতিমন্ত্রী ও কাথি লােকসভার সাংসদ শিশির অধিকারীরও বয়স প্রায় ৭৯ বছর। তাই গায়ত্রীদেবীর শরীরে করোনা সংক্রমণ ধরা পড়ার পর শিশিরবাবুকেও পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে সূত্রের খবর।করোনার মধ্যেও সাধারণ মানুষের পাশে থেকে কাজ করেছেন পরিবহন মন্ত্রী। যখন পরিযায়ী শ্রমিকেরা রাজ্যে ফিরছিলেন তখন তাঁদেরকে যেমন নিজ জেলায় পৌঁছে দিয়েছেন, আবার তেমনই লকডাউনে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অভাবী মানুষদের উদ্দেশ্যেও।

Leave a Comment