করোনা আক্রান্ত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়

করোনা আক্রান্ত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন, কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। করোনার উপসর্গ থাকায় গতকাল পরিবারের তরফে বেলভিউ-তে বেড বুক করা হয়। আজ সকালে সৌমিত্র চট্টোপাধ্যায়ের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসায় পরিবারের সদস্যরা তাঁকে নিয়ে আসেন হাসপাতালে।

এর আগেও টলিউডে হানা দিয়েছে করোনাভাইরাস। অভিনেত্রী কোয়েল মল্লিকের পরিবার, চিত্র পরিচালক রাজ চক্রবর্তী-সহ অনেকেই কোভিডে আক্রান্ত হয়েছেন। তবে তাঁরা প্রত্যেকেই কোভিডকে জয় করে সুস্থ হয়ে উঠেছেন। বাংলা সিনেমার পাশাপাশি টেলিভিশনের অভিনেতা ও কুশীলবরাও আক্রান্ত হয়েছেন কোভিড ১৯-এ।

করোনার রিপোর্ট পজেটিভ হলেও এখন সৌমিত্র চট্টোপাধ্যায় স্থিতিশীল, যদিও শারীরিক কিছু অস্বস্তি রয়েছে অভিনেতার। গায়ে জ্বর-সহ অন্যান্য উপসর্গ আছে। সংশ্লিষ্ট হাসপাতাল বলছে, তাঁকে আপাতত কয়েকদিন পর্যবেক্ষণে রাখা হবে। পাশাপাশি তাঁর চিকিৎসার জন্য তিন সদস্যের একটি মেডিক্যাল বোর্ডও গঠন করা হয়েছে। মেডিক্যাল বোর্ডের হেড অরিন্দম কর।

মঙ্গলবার ১১টা নাগাদ হাসপাতালে ভর্তির জন্য নিয়ে যাওয়া হয় তাঁকে। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী তাঁর অবস্থা আপাতত স্থিতিশীল।ডায়াবেটিসের পাশাপাশি তাঁর সিওপিডিও থাকায় উদ্বেগ বাড়ে তাঁকে নিয়ে। মঙ্গলবার সকালে প্রকাশিত মেডিক্যাল বুলেটিনে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক জানিয়েছে, দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৬১,২৬৭ জনের শরীরে মিলেছে করোনাভাইরাস। নয়া সংক্রমণে মোট আক্রান্তের সংখ্য়া হয় ৬৬,৮৫,০৮৩ জন।

Leave a Comment