নাইট গার্ডের ঝুলন্ত দেহ উদ্ধার বসিরহাটে পূর্ত দফতরের অফিসের বারান্দায়

নাইট গার্ডের ঝুলন্ত দেহ উদ্ধার বসিরহাটে পূর্ত দফতরের অফিসের বারান্দায়

নিজস্ব প্রতিবেদন, সরকারি দফতরের বারান্দায় নাইট গার্ডের ঝুলন্ত দেহ উদ্ধার। বুধবার সকালে বসিরহাট থানার ৬ নম্বর ওয়ার্ডে মুনসেপ পাড়ার ইটিন্ডা রোডে অবস্থিত পূর্ত দফতরের সহকারী ইঞ্জিনিয়ারের অফিসের বারান্দায় এক ব্যক্তির দেহ ঝুলে থাকতে দেখেন প্রাতঃভ্রমণকারীরা।সাথে সাথেই পুলিশে খবর দেওয়া হয়। গোটা ঘটনাটির তদন্ত শুরু করে পুলিশ।

জানা গিয়েছে, নিহতের নাম পটল সরকার (বয়স ৫২), তিনি সাঁইপাড়ার বাসিন্দা। সরকারি ওই দফতরে বারান্দার পাখায় গলায় দড়ি বাঁধা অবস্থায় ঝুলতে দেখা যায় তাঁকে।প্রাথমিকভাবে পুলিশের অনুমান, এটি আত্মহত্যার ঘটনা।স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, সকাল সকাল ওই দৃশ্য দেখে প্রথমে তাঁরা খানিকটা ঘাবড়ে গিয়েছিলেন। যদিও তারপরই পুলিশে খবর দেন তাঁরা। পুলিশের তরফে ওই অফিসের দায়িত্বে থাকা সহকারি ইঞ্জিনিয়ারকে ডেকে পাঠানো হয়। সেখানে আসেন অফিসের অন্যান্য কর্মীরাও। এই ঘটনার পরে স্থানীয় বাসিন্দারাও সেখানে ভিড় জমান।

পুলিশ জিজ্ঞাসাবাদ শুরু করেছে। ময়নাতদন্তের জন্য দেহটি বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। যাঁরা দেহটি প্রথম দেখেছিলেন তাঁদের ও সরকারি অফিসের আশেপাশে যে বাড়িগুলি রয়েছে তাদের বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে অফিসের সিসিটিভি ফুটেজ। এছাড়া পটলবাবুর ফোনের কল লিস্টও খতিয়ে দেখা হচ্ছে বলে জানা গিয়েছে। এটি আদোও আত্মহত্যা নাকি খুন? তা স্পষ্ট জানা যাচ্ছে না। যদি এটি আত্মহত্যাও হয়, তবে কেন আত্মহত্যা করেছেন তিনি, তার খোঁজ চালাচ্ছে পুলিশ। ঘটনাটি ঘিরে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে গোটা এলাকায়।

Leave a Comment